মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ে অজ্ঞাত গাড়ির ধাক্কায় ৪০ বছর বয়সী এক ভবঘুরের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৪ জুন) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই পৌর সদর এলাকায় এই দুর্ঘটনায় ঘটে।

জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের এসআই মো. কাউছার নিশ্চিত করে বলেন, মিরসরাই পৌর সদর এলাকায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় এক ভবঘুরে রাস্তা পড়ে থাকার খবর পেয়ে তাকে উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়।

তিনি আরও বলেন, নিহতের লাশ ময়নাতদন্ত শেষে মিরসরাই শেষ বিদায়ের বন্ধু সংগঠনের মাধ্যমে উপজেলার ওসমানপুর ইউনিয়নে বেওয়ারিশ লাশ হিসেবে দাফন করা হয়ে।

শেষ বিদায়ের বন্ধু সংগঠনের প্রতিষ্ঠাতা প্রধান সমন্বয়কারী ও মিরসরাই প্রেসক্লাবের সভাপতি নুরুল আলম বলেন, জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশ সড়ক দুর্ঘটনায় নিহত একটি ভবঘুরের লাশ আমাদের টিমের কাছে হস্তান্তর করে দাফনের জন্য।

তিনি আরও বলেন, বারইয়ারহাট শেফা ইনসান হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক, নব জাতক ও শিশু রোগ বিশেষজ্ঞ ডাঃ এস এ ফারুকের সহযোগিতায় ওসমানপুর ইউনিয়নের পাতাকোড় এলাকায় তার লাশ দাফন করা হয়েছে।

এ সময় শেষ বিদায়ের বন্ধু সংগঠনের প্রতিষ্ঠাত প্রধান সমন্বয়ক নুরুল আলম, সদস্য মাওলানা তাজুল ইসলাম, এরাদুল হক, মো. ফারুক, মো. জাহেদুল ইসলাম স্থানীয়রা উপস্থিত ছিলেন।