মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ে অগ্নিকান্ডে দুটি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার ( ৯ জুন) রাত ৩টার দিকে উপজেলার ৬ নং ইছাখালী ইউনিয়নের চরশরত বাংলাবাজারে এই অগ্নিকান্ডে ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসা প্রতিষ্ঠান হলো মো. রহিম উল্লাহর মুদি দোকান ও আব্দুল মান্নানের কুলিং কর্নার। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্থ দুই ব্যবসায়ীর।

এলাকার বাসিন্দা সালাউদ্দিন ও শাহজালাল জানান, বৃহস্পতিবার রাত আনুমানিক ৩টার দিকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়ে মুহর্তের মধ্যে রহিম উল্লাহ ও আব্দুল মান্নানের দোকান পুড়ে যায়। ফায়ার সার্ভিস ষ্টেশনের কর্মীরা ঘটনাস্থলে আসার আগেই নগদ টাকা, পন্য সামগ্রী, আসবাবপত্র কিছু রক্ষা করা যায়নি। স্থানীয় এলাকাবাসী পাশ^বর্তি খাল থেকে পানি তুলে আগুন নিয়ন্ত্রনে আনার কারণে বাজারের অন্য দোকানগুলো রক্ষা পেয়েছে।

মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর ষ্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি বলেন, আমাদের অফিস থেকে ঘটনাস্থল অনেক দুর। খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার আগেই আগুনে দুটি দোকান পুড়ে গেছে। চুলার আগুন থেকে আগুনের সূত্রপাত হতে পারে। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্তাধিন রয়েছে।