মিরসরাই প্রতিনিধি : চট্টগ্রামের মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নে বিদায়ী মেম্বারদের সংবর্ধনা, নব নির্বাচিতদের অভিষেক অনুষ্ঠান, দোয়া ও মিলাদ মাহফিল সম্পন্ন হয়েছে। রোববার (৯ জানুয়ারি) সকালে করেরহাট ইউনিয়ন পরিষদ চত্বরে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এনায়েত হোসেন নয়ন।

এ সময় বক্তব্য রাখেন করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুলতান জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক শেখ সেলিম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাখাওয়াত উল্লাহ রিপন, মিরসরাই এসোশিয়েশনের সাধারণ সম্পাদক এস এম আবুল হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ইমরুল আলম, প্যানেল চেয়ারম্যান মহি উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, মিরসরাই উপজেলার মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ ১ নং করেরহাট ইউনিয়ন। এই ইউনিয়নকে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, ইভটিজিংমুক্ত রাখতে উত্তর জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের সমন্বয়ে কাজ করা হবে। মিরসরাইয়ের অভিভাবক সাবেক সফল মন্ত্রী, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির নির্দেশে ও আইটি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেল ভাইয়ের পরামর্শে করেরহাট ইউনিয়নকে সাজাতে ইতিমধ্যে সকল পরিকল্পনা হাতে নেওয়া হয়েছে।