ফাইল ছবি

এম এম হারুন আল রশীদ হীরা, মান্দা (নওগাঁ) : নওগাঁর মান্দায় মোটরসাইকেলের ধাক্কায় মজিবর রহমান (৬৮) নামে এক পথচারী নিহত হয়েছেন। সোমবার সকালে উপজেলার পাঁজরভাঙ্গা বাজারের পশ্চিম পাশে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত মজিবর রহমান উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের পারনুরুল্লাবাদ গ্রামের বাসিন্দা ও স্থানীয় এক মসজিদে মোয়াজ্জিনের দায়িত্বে ছিলেন।। সোমবার সকালে মেয়ে জোসনা বেগমের বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে পথে দুর্ঘটনার শিকার হন তিনি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বৃদ্ধ মজিবর রহমান সোমবার সকালে পাঁজরভাঙ্গা বাজারের পাকা রাস্তা দিয়ে হেঁটে পশ্চিম দিকে যাচ্ছিলেন। পথে বিপরীত দিকে থেকে আসা বেপরোয়া গতির একটি মোটরসাইকেল তাকে সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে পাকা রাস্তায় পড়ে ঘটনাস্থলেই মর্মান্তিকভাবে নিহত হন তিনি।

নিহত মজিবর রহমানের ছেলে জাইদুর রহমান বলেন, বাবা মজিবর রহমান সকালে খাওয়া দাওয়া করে বোন জোসনা বেগমের বাড়ি যাওয়ার জন্য বেরিয়ে যান। পথে পাঁজরভাঙ্গা বাজারের পশ্চিমপাশে দুর্ঘটনার শিকার হন তিনি।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বলেন, পরিবারের অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে নিহত মজিবর রহমানের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।