এম এম হারুন আল রশীদ হীরা, নওগাঁ : জ্বালানি তেল, ভোজ্যতেল, চাল, ডাল, চিনিসহ নিত্য ভোগ্যপণ্যের ঊর্ধ্বগতি ও নেতাকর্মী হত্যার প্রতিবাদে নওগাঁর মান্দা উপজেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেল ৪টার দিকে রেবা আখতার আলিম মাদরাসা সংলগ্ন মাঠে এ কর্মসূচি পালন করা হয়। বৃষ্টি উপেক্ষা করে হাজার হাজার নেতাকর্মী এ প্রতিবাদ সমাবেশে যোগদান করেন।

উপজেলা বিএনপির আহ্বায়ক শফিকুল ইসলাম বাবুল চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য সামসুল আলম প্রামাণিক।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবদুল মতিন ও বিশেষ বক্তা ছিলেন নওগাঁ জেলা বিএনপির আহ্বায়ক আবু বাক্কার সিদ্দিক নান্নু।

প্রতিবাদ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নওগাঁ জেলা বিএনপির সদস্য জাহিদুল ইসলাম ধলু, রবিউল আলম বুলেট, মাকজুমার রহমান রুমু ও ফরিদুজ্জামান ফরিদ, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক একেএম নাজমুল হক নাজু, আহ্বায়ক কমিটির সদস্য মকলেছুর রহমান মকে, ইকরামুল বারী টিপু এবং মনোজিৎ কুমার সরকার , নওগাঁ জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি দেওয়ান ফারুক হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শফিউল আজম টুটুল, জেলা মহিলা দলের সভাপতি সীমা চৌধুরী, জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক আবদুল কাদের রাসেলসহ বিভিন্ন ইউনিয়ন বিএনপির আহ্বায়ক ও যুগ্ম আহবায়কবৃন্দ। সমাবেশে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক আহ্বায়ক মাষ্টার হাফিজুর রহমান, সাবেক যুগ্ম আহ্বায়ক নাসির উদ্দিনসহ জেলা বিএনপি ও উপজেলা বিএনপির নেতৃবৃন্দ।