এম এম হারুন আল রশীদ হীরা, নওগাঁ : নওগাঁর মান্দায় দুই কেজি গাঁজাসহ ববিতা রানী ঋষি (৩৫) নামে এক মহিলা মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে সতিহাট ঋষিপাড়ার নিজ বাড়ি থেকে গাঁজাসহ তাকে আটক করা হয়। তিনি উপজেলার সতিহাট ঋষিপাড়ার জিতেন্দ্রনাথ ঋষির স্ত্রী।

স্থানীয় বাসিন্দারা জানান, সতিহাট ঋষি পল্লীর বাসিন্দা জিতেন্দ্রনাথ ঋষি ও তার স্ত্রী ববিতা ঋষি দীর্ঘদিন ধরে মাদকের কারবার করে আসছিলেন। ববিতা ঋষি বাড়িতে গাঁজা রেখে বিক্রি করছে এমন সংবাদের সূত্র ধরে এলাকার যুবকেরা বাড়িটি ঘিরে ফেলে তাদের ঘরে পাহারা দিতে থাকে। পরে পুলিশে সংবাদ দেওয়া হয়।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, ববিতা ঋষির স্বামী জিতেন্দ্রনাথ ঋষিকে গত সোমবার (৯ জানুয়ারি) এক কেজি গাঁজাসহ গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ। বর্তমানে তিনি নওগাঁ কারাগারে আছেন। এ দম্পতির বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর এ আলম সিদ্দিকী বলেন, সংবাদ পেয়ে জিতেন্দ্রনাথ ঋষির বাড়িতে তল্লাশী চালিয়ে দুইকেজি গাঁজাসহ তার স্ত্রী ববিতা ঋষিকে আটক করা হয়েছে। ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।