এম এম হারুন আল রশীদ হীরা, মান্দা (নওগাঁ) : নওগাঁর মান্দায় মেঘনা খাতুন (১৬) নামে এক কিশোরী নববধূর লাশ উদ্ধার করা হয়েছে। রোববার (২০ অক্টোবর) সকালে উপজেলার গনেশপুর ইউনিয়নের মুন্সিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

তিনি গনেশপুর মুন্সিপাড়া গ্রামের নুর ইসলামের স্ত্রী ও নওগাঁ সদর উপজেলার বলিহার ইউনিয়নের শরিসপুর গ্রামের আবদুল মজিদের মেয়ে।

স্থানীয়রা জানান, প্রায় ৬ মাস আগে শরিসপুর গ্রামের আবদুল মজিদের মেয়ে মেঘনা খাতুনের সাথে গনেশপুর মুন্সিপাড়া গ্রামের ওহিদুল ইসলামের ছেলে নুর ইসলামের বিয়ে হয়। ঘটনার দিন সকাল ৬টার দিকে মেঘনা খাতুনকে বাড়ির উঠানের ভেতরে অচেতন অবস্থায় পাওয়া যায়। মেঘনাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়।

মেঘনা খাতুনের বাবা আবদুল মজিদ বলেন, ‘সংবাদ পেয়ে আমরা জামাই বাড়ি এসে মেয়েকে মৃত অবস্থায় পেয়েছি। তবে কী কারণে মেয়ে মেঘনার মৃত্যু হয়েছে এ বিষয়ে আমি কিছুই জানি না।’

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বলেন, ঘটনাস্থল থেকে নববধূ মেঘনার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তার মৃত্যুর প্রকৃত ও সঠিক কারণ জানা যাবে।