আব্দুর রশীদ তারেক, নওগাঁ : বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা বলেছেন, বাংলাদেশের মানুষ আওয়ামী লীগকে প্রত্যাখ্যান করেছে, তাদের এখন ঘৃণা করে। ফলে আজকে তারা দিশেহারা হয়ে পড়েছে।

তিনি বলেন, এদেশের মানুষকে মুক্ত করার জন্য, আইনের শাসন প্রতিষ্ঠা করার জন্য আমাদের নেতাকর্মীরা শহীদ হতে রাজী আছে কিন্তু শেখ হাসিনাকে আর ক্ষমতায় রাখতে রাজী নাই।

শুক্রবার বিকালে বগুড়ার সান্তাহার পৌর বিএনপির আয়োজনে দলীয় কার্যালয় চত্বরে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সান্তাহার পৌর বিএনপির আয়োজনে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সান্তাহার পৌর বিএনপির সভাপতি ও পৌর মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এসএম আখতারুজ্জামান মিঠুর সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহবায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম, ফজলুল বারী তালুকদার বেলাল, সংসদ সদস্য মোশাররফ হোসেন, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদীন চাঁন, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য লাভলী রহমান, এমআর ইসলাম স্বাধীন, অ্যাডভোকেট হামিদুল হক চৌধুরী হিরু, উপজেলা বিএনপির সভাপতি আব্দুল মহিত তালুকদার, বিএনপি নেতা বুলবুল ফারুক, ফিরোজ মো: কামরুল হাসান, উপজেলা যুবদলের সাবেক সভাপতি ও সাবেক ছাত্রনেতা মাহফুজুল হক টিকন, পৌর বিএনপির সাংগঠনিক দিলদার আলম জুয়েল, মামুনুর রশিদ মামুন, পৌর যুবদলের আহবায়ক ওয়াহেদ ও যুগ্ম আহবায়ক মাহাফুজুর রহমান লিটন প্রমূখ।