মানিকগঞ্জ প্রতিনিধি : সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবীতে মানিকগঞ্জের জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে জেলা বিএনপি।

আজ বুধবার সকালে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতার নেতৃত্বে জেলা প্রশাসকের কার্যালয়ে এ স্মারকলিপি দেন নেতারা।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এস এ জিন্নাহ কবীর, সাবেক সহ সভাপতি এ্যাডঃ মোখছেদুর রহমান, যুগ্ন সম্পাদক এস এম ইকবাল হোসেন, সত্যেন কান্ত পন্ডিত ভজন,সাংঠনিক সম্পাদক নুরতাজ আলম বাহার, পৌর বিএনপির সভাপতি নাসির উদ্দিন আহমেদ যাদু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রফিক উদ্দিন ভূইয়া হাবু, দপ্তর সম্পাদক আরিফ হোসেন লিটন, যুববিষয়ক সম্পাদক রিয়াজ মাহমুদ হারেজ, জেলা যুবদলের সাবেক ভাপ্রাপ্ত সভাপতি জিএম রফি অপু, সাবেক সাধারন সম্পাদক কাজী মোস্তাক হোসেন দিপু, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুল কাদের, সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক লিটন সহ বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

স্বারকলিপি প্রদান শেষে জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য তাকে অভিলম্বে বিদেশে পাঠানো না হলে এবং এর ফলে কোন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটলে সরকার এর দায় এড়াতে পারবে না। এই মূহুর্তে মানবিক বিবেচনায় বেগম জিয়াকে মুক্তি এবং তাকে উন্নত চিকিৎসার জন্য অবিলম্বে বিদেশে পাঠানোর অনুমতি দেওয়ার দাবী জানান।