আব্দুর রাজ্জাক, মানিকগঞ্জ : আইন শৃংখলা রক্ষা এবং সাধারণ মানুষের দুয়ারে আইনি সেবা পৌছে দেয়াসহ আসামি গ্রেফতার ও সামগ্রিক পারফর্মেন্সের ভিত্তিতে মানিকগঞ্জ জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার ( শিবালয় সার্কেল) তানিয়া সুলতানা।

বৃহস্পতিবার দুপুরে মানিকগঞ্জ পুলিশ সুপারের কার্যলয়ে আনুষ্ঠানিক ভাবে পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান এ সম্মাননার ক্রেষ্ট ও পুরস্কার তুলে দেন।

উল্লেখ্য, এর আগে জাতীয় শুদ্ধাচার পুরস্কার ২০১৯-২০২০ এর জন্য সম্মাননা পান অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা।

তানিয়া সুলতানা বলেন, সব সময় ভাল কাজের স্বীকৃতি পেতে ভাল লাগে। এ থেকে আরো ভাল কাজ করতে উদ্বুদ্ধ হই। সব সময় জনগনের জানমালের নিরাপত্তাসহ থানা এলাকায় আইনশৃঙ্খলা বজায় রাখার জন্য কাজ করে যাচ্ছি। এ সম্মাননা সকল পুলিশ সদস্যদের পরিশ্রমের কারনে হয়েছে। এ জন্য পুলিশ সুপার মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি। বিভিন্ন ক্যাটাগরিতে শিবালয় থানার এএসআই মোশাররফ হোসেন, ওয়ারেন্ট তামিলে সিংগাইর থানার এসআই তারিকুল ইসলাম, শ্রেষ্ট এসআই মনহোর আলী, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) শেখ মো. আবু হানিফ সিংগাইর থানা নির্বাচিত হয়েছেন।

একই সাথে শ্রেষ্ঠ সার্কেল হিসাবে শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা এ সম্মাননা লাভ করেন।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান, অতিরিক্ত পুলিশ সুপার হাফিজ আক্তার, আবু রায়হান, তানিয়া সুলতানা এবং এ,এস,পি নাসিরুদ্দিন মল্লিক প্রমুখ উপস্থিত ছিলেন।