ঘিওর, মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জের সদর উপজেলার বরুনা এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪) মানিকগঞ্জ সিপিসি।

আজ (০৬.১২.২১) সোমবার দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-৪ এর মানিকগঞ্জ কার্যালয়ের কোম্পানি কমান্ডার লেঃ কমান্ডার আরিফ বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার মো. শহিদ (৬০) সদর উপজেলার বরুনা গ্রামের মোঃ মহেদ আলির ছেলে। লেঃ কমান্ডার আরিফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার বেলা দেড়টার টার দিকে উপজেলার বরুনা এলাকায় অভিযান চালায় র‌্যাব-৪ এর একটি টিম। অভিযানে শহিদকে ১কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়। সেই সাথে একটি মাদক পরিমাপের ডিজিটাল স্কেল ও মাদক বিক্রির ৩৫০০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতার শহিদ একজন সক্রিয় মাদক ব্যবসায়ী। সে লোকচক্ষুর আড়ালে দীর্ঘদিন যাবৎ মানিকগঞ্জ সদর থানাসহ আশপাশ এলাকায় যুব সমাজের নিকট অবৈধ মাদকদ্রব্য গাঁজা বিক্রয় করে আসছে। এই তথ্য পাওয়ার পর র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়। তার বিরুদ্ধে মানিকগঞ্জ সদর থানায় একটি নিয়মিত মাদক মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।