সাভার (ঢাকা) প্রতিনিধি : সাভারের চাঁপাইনের তালতলা এলাকার ব্রিজ সংলগ্ন সিরাজ মিয়ার বাড়ীর সামনে গতকাল শুক্রবার মাদক সেবন নিয়ে দ্বন্দের জেরে দিনেদুপুরে এক মাদকসেবীর ছুরিকাঘাতে অপর মাদকসেবী যুবক নিহত হয়েছে। নিহতের নাম মোঃ রইস উদ্দিন (৩৬)। সে সাভার সদর ইউনিয়নের চাঁপাইন তালতলা এলাকার মরহুম আব্দুর রহমানের ছেলে।

এলাকাবাসী ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বেলা ১১ টার দিকে চাপাইন ব্রিজের ঢালে রইস উদ্দিন, জশিম, ওয়াসিম, ইমান ও শরিফসহ বেশ কয়েক জন মিলে হিরোইন সেবন করছিল। এ সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তাদের মধ্যে ঝগড়া হলে এক যুবক রইসের গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ সময় তাদের সাথে থাকা ইমান আলী রইসকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্র্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পরিবারের সদস্যরা খবর পেয়ে পুলিশকে না জানিয়েই নিহতের লাশটি হাসপাতাল থেকে চাপাইনের খালেকের বাড়ির সামনে নিয়ে আসেন এবং দাফনের জন্য প্রস্ততি নেন।

সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা বলেন, রইস উদ্দিনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। নিহতের স্বজন কিংবা যারা হাসপাতালে এনেছিলেন তারা কোন তথ্য না দিয়ে হাসপাতাল থেকে লাশটি নিয়ে যায়। আমি থানায় লিখিভাবে বিষয়টি জানিয়েছি।

সাভার মডেল থানার (এসআই) মাহবুব – রইস উদ্দিন নামের এক যুবক মারা যাওয়রা সত্যতা নিশ্চিত করে জানান-রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে ময়না তদন্তের জন্য লাশটি প্রেরণ করা হয়েছে। তদন্ত রির্পোট পেলে তার মৃত্যূর প্রকৃত কারন জানা যাবে।