মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুরে পৌর শহরের মোমেনীয়া মাদ্রাসার পিছনের একটি বাড়ি থেকে সুমি বেগম (৩৫) নামে সৌদি প্রবাসির স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছেন।

সুমি বেগম উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের কালিকাবাড়ি গ্রামের সৌদি প্রবাসি মোশারফ হোসেন কালুর স্ত্রী এবং ঢাকা উত্তরা এলাকার কবির মিয়ার মেয়ে।

স্থানীয়রা জানান, ৪ বছর পূর্বে মোশারফ হোসেন কালু ও সুমি বেগমের বিয়ে হয়। কালু গত ৩ বছর পূর্বে বিদেশ যাবার পরে তার স্ত্রী সুমি বেগম একাই মোমেনীয়া মাদ্রাসার পিছনে সৌদি প্রবাসি হাজী ওমর ফারুকের বাড়িতে একটি ভাড়া রুমে বসবাস করে আসছে।

গতকাল বুধবার রাতে ঘুমাতে যাবার আগেও পাশের ভাড়াটিয়াদের সাথে সুন্দর ভাবে কথাবর্তা বলেছেন। বৃহস্পতিবার সকাল ৯ টার সময়ও তার রুমের দরজা আটকানো দেখে ডাকাডাকি করে না খুললে পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ এসে উপরের টিন খুলে ঘরে প্রবেশ করে ফ্যানের সাথে সুমি বেগমের ঝুলন্ত লাশ দেখতে পায়।

মঠবাড়িয়া থানার ওসি কামরুজ্জান জামান তালুকদার বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর রহস্য জানা যাবে।