এম. মনিরুজ্জামান, রাজবাড়ী প্রতিনিধি : রিকশাভ্যানে চড়াকে কেন্দ্র করে সৃষ্ট বিরোধের জের ধরে শনিবার সন্ধ্যা রাতে রাজবাড়ীর বালিয়াকান্দি বাসস্ট্যান্ড এলাকায় একটি বাড়ীতে হামলার ঘটনা ঘটেছে। ওই হামলায় হাসেম সেখ (৮০) নামে এক বৃদ্ধ নিহতে হয়েছে বলে জানাগেছে। হাসেমের বাড়ী বালিয়াকান্দি বাসস্ট্যান্ড এলাকায়।

থানা পুলিশ ও স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, গত শুক্রবার সন্ধ্যায় নিহত হাসেমের নাতি সোহেল ভুইয়া এবং তার বন্ধু সাগর মন্ডল বালিয়াকান্দি বাসস্ট্যান্ড এলাকায় দাঁড়িয়ে পানিও খাচ্ছিলো। ওই সময় একটি ভ্যানে অর্পন, কাকন ও কানন নামে তিন যুবক যাচ্ছিল। একই ভ্যানে যাবার জন্য যাত্রী হিসেবে সাগর মন্ডল থামতে বলে। এ নিয়ে বিরোধের সৃষ্টি হয়। বিষয়টি স্থানীয়ভাবে মিমাংশা হয়। তারপরও শনিবার বিকালে কতিপয় চিহ্নিত ব্যক্তি বৃদ্ধ হাসেমের বাড়ীতে হামলা চালায় এবং হাসেম সেখ এবং ওই বাড়ির নারী ও শিশুসহ অন্যান্যদের মারপিট করে। মারপিটে আহত হাসেমকে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।

বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান জানিয়েছেন, ওই বৃদ্ধার পরিবারের সদস্যদের দাবী শনিবার সন্ধ্যা রাতে কতিপয় ব্যক্তি বৃদ্ধ হাসেমের বাড়ীতে যায় এবং তাকে ধাক্কা মারে। এতে বৃদ্ধ আহত হয় এবং পরে সে মারা যায়। বিষয়টি  খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।