জামালপুর প্রতিনিধি : বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, ভোলায় বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে আওয়ামী লীগের সন্ত্রাসীদের হামলা ও পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিমকে হত্যা সরকারের পরিকল্পিত ঘটনা। এই ঘটনায় দলের ৬০ জন নেতাকর্মীও আহত হয়েছেন। এর দায় পুরোপুরি সরকারের।

বিদ্যুৎ খাতে সরকারের অব্যবস্থাপনা ও চরম লোডশেডিংয়ের প্রতিবাদে জামালপুর জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

রবিবার (৩১ জুলাই) বিকেলে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে স্টেশন বাজার মোড়ে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিএনপিনেতা সৈয়দ এমরান সালেহ প্রিন্স আরও বলেন, সরকারের আজ পায়ের নিচে মাটি নেই। শুধু বিদ্যুৎ আর জ্বালানি খাতে নয়, প্রতিটি খাতে আজ চরম অব্যবস্থাপনা দেখা দিয়েছে। এই সরকার ব্যর্থ সরকারের পরিণত হয়েছে। ভোলায় আব্দুর রহিমের যে রক্ত ঝরেছে সেই রক্তের শপথ নিয়ে সরকারের পতন ঘটানো হবে।

জামালপুর জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবির তালুকদার শামীমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি সফিউর রহমান সফি, অ্যাডভোকেট মনজুর কাদের বাবুল খান, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজিব, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমিন মিলন প্রমুখ।