ভান্ডারিয়া প্রতিনিধি : পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় জাতীয়তাবাদী শ্রমিক দলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। বৃহস্পতিবার পূর্বের আহবায়ক কমিটি বিলুপ্ত করে উপজেলা পৌর শহরের শ্রমিক নেতা ঈমান আলী ফরাজীকে সভাপতি ও আল আমিন মুন্সীকে সাধারণ সম্পাদক করে কমিটি অনুমোদন দিয়েছে জেলা শ্রমিক দলের সভাপতি আঃ সালাম বাতেন ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন টিপু।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন,সিনিয়র সহ-সভাপতি মো: নজরুল ইসলাম, শেখ মো: টুকু,সহ-সভাপতি মামুন খান, নাসির কবিরাজ,বেল্লাল হোসেন, শেখ মো: আসলাম, মো: মিরাজ, আল আমিন হোসেন, নজির হোসেন, জাহাঙ্গীর হোসেন।

যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ আলম আকন, মো: রিয়াজ খান, সহ-সাধারণ সম্পাদক মো: মিঠু শাহ, জহির তালুকদার, আ: রহিম, আলমগীর ফরাজী,আব্দুর রাজ্জাক মল্লিক, ফোরকান শিকদার, আলিম হাওলাদার, সাংগঠনিক সম্পাদক সুমন খান, সহ সাংগঠনিক হেমায়েত উদ্দিন, দপ্তর সম্পাদক আসলাম হোসেন খলিল, সহ দপ্তর সম্পাদক রায়হান, অর্থ সম্পাদক তামিম হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক বাচ্চু মল্লিক, যুব বিষয়ক সম্পাদক রিয়াজ ফরাজী, মহিলা বিষয়ক সম্পাদক মিসেস নুরজাহান, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক মেহেদী হাসান সহ মোট ৬৫ সদস্য বিশিষ্ট কমিটি গতকাল বৃহস্পতিবার অনুমোদন দেয়া হয়।