ভান্ডারিয়া প্রতিনিধি : পিরোজপুরের ভান্ডারিয়ায় বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে উপজেলা বিএনপির কার্যালয়ে বিএনপি ও পৌর বিএনপির আয়োজনে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপির সভাপতি আহমেদ সোহেল মঞ্জুর সুমনের সভাপতিত্বে ও যুবদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক বিএনপি নেতা আলহাজ্ব সাখাওয়াত হোসেন মিঠু এর পরিচালনায় অনুষ্ঠেয় কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন।

প্রধান বক্তা ছিলেন পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু।

এ ছাড়াও বিশেষ অতিথির বক্তব্য রাখেন পিরোজপুর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক শেখ রিয়াজ উদ্দিন রানা,জেলা বিএনপির সদস্য শেখ শহীদুল্লাহ শহীদ, কে এম সাখাওয়াত হোসেন, নাদের খান রাজু প্রমুূখ।

এ সময় আন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহ-সভাপতি জালাল সিকদার, উপজেলা বিএনপির সহ সভাপতি মো: তহা , ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আঃ হাই হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক সিকদার জাকির হোসেন বাচ্চু, পৌর বিএনপির সভাপতি মনির হোসেন আকন, সাধারণ সম্পাদক মাসুদ রানা পলাশ, উপজেলা যুবদলের,আহবায়ক আবুল কালাম, সদস্য সচিব শামীম হোসেন, পৌর যুবলদলের অহবায়ক মেহেদী হাসান মুন্সি, সদস্য সচিব জাহিদুল ইসলাম রনি সহ জেলা, উপজেলা ও ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথি অধ্যক্ষ আলমগীর হোসেন বলেন, লাগামহীন দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে দেশের মানুষ আজ অতিষ্ঠ। কিন্তু সেই দিকে সরকারের নজর নেই। আওয়ামী লীগ তাদের ক্ষমতা দীর্ঘায়িত করতে বিএনপিকে দমনে মরিয়া হয়ে কাজ করছে। দেশে সন্ত্রাস, দুর্নীতি, ধর্ষণ, খুন, ঘুম আশংকাজনক হারে বৃদ্ধি পেয়েছে। জ্বালানি তেল ও গ্যাসের মূল্যবৃদ্ধির কারণে পরিবহন ভাড়া বৃদ্ধি করা হয়েছে, দ্রব্যমূল্য মানুষের ক্রয় ক্ষমতার বাহিরে চলে গেছে। এভাবে চলতে থাকলে দেশের মানুষকে না খেয়ে মরতে হবে।

উপজেলা বিএনপির সভাপতি আহমেদ সোহেল মঞ্জুর সুমন বলেন, সকল নেতাকর্মীদের সজাগ থাকতে হবে এবং ১০ ডিসেম্বর ঢাকা মহাসমাবেশ সফল করার আহবান জানিয়ে তিনি আরো বলেন, এই ফ্যাসিষ্ট সরকারের পতন না ঘটিয়ে আমরা ঘরে ফিরে যাবো না।