ভান্ডারিয়া প্রতিনিধি : পিরোজপুরের ভান্ডারিয়ায় রোববার (৩১ জুলাই) বিকালে উপজেলা প্রশাসন ও প্রাথমিক শিক্ষা দপ্তরের উদ্যোগে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর উপজেলা পর্যায়ে ফাইনাল খেলা এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

স্থানীয় বিহারী লাল মিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে বিকাল চার টায় খেলা শুরু হয়। ৬০মিনিটের খেলার শুরুর প্রথমার্ধে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে উপজেলা পর্যায়ে গৌরীপুর ইউনিয়নের পক্ষে ৯২নং উত্তর পৈকখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে ভেটাবাড়িয়া ইউনিয়নের ৩নং মেদিরাবাদ-২ সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

দ্বিতীয়ার্ধে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল প্রাথমিক বিদ্যালয় ফুটভল টুর্নামেন্টে ভিটাবাড়িয়া ইউনিয়নের ৯নং ভিটাবাড়িয়া বোর্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে নদমুলা শিয়ালকাঠী ইউনিয়নের ১৯নং পশ্চিম চরখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠান উপলক্ষে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক সীমা রানী ধর এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো.মশিউর রহমান রহমান মৃধা, প্রাথমিক শিক্ষা অফিসার মো. নাসীর উদ্দিন খলিফা,ধাওয়া ইউপি চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান টুলু ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এহসাম হাওলাদার প্রমুখ। পরে বিজয়ী দল ও রানার আপ দলের মাঝে মেডেল ও ট্রফি বিতরণ করা হয়।

খেলায় রেফারির দ্বায়িত্ব পালন করেন শফিকুল ইসলাম আযাদ ও মো. শহিদুল ইসলাম মল্লিক এবং সহকারী রেফারির দ্বায়িত্ব পালন করেন মো.শাকিরুল ইসলাম এবং মো. আলিম।

উল্লেখ্য, গত ৬ জুন ইউনিয়ন পর্যায়ে এবং ২৫ জুলাই উপজেলা পর্যায়ে শুরু হয়ে গতকাল ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। উপজেলা পর্যায়ের চ্যাম্পিয়ন দল জেলা পর্যায়ে অংশ নেবে।