ভান্ডারিয়া প্রতিনিধি : পিরোজপুরের ভান্ডারিয়া পৌরসভার নবনিযুক্ত প্রশাসক ফাইজুর রশিদ খসরু জোমাদ্দার-কে সংবর্ধনা দিয়েছেন মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ড। ফাইজুর রশিদ খসরু ভান্ডারিয়া উপজেলা আ’লীগের সভাপতি ও পৌর শহরের মুক্তিযোদ্ধা কাঞ্চন আলী জোমাদ্দারের মেঝো ছেলে।

বুধবার দুপুরে শেখ কামাল অডিটোরিয়ামে অনুষ্ঠিত এ সংবর্ধনা অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা খান এনায়েত করিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম।

আন্যানের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, উপজেলা জাতীয় পার্টি (জেপি)’র সাবেক সদস্য সচিব ও ধাওয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু, আওয়ামী লীগের সহ-সভাপতি লিয়াকত আলী তালুকদার, আ’লীগ নেতা গিয়াস উদ্দিন লিটন, মুক্তিযোদ্ধা ফিরোজ খান, উপজেলা যুবলীগের সভাপতি এনামুল কবির টিপু, সাধারণ সম্পাদক এহসাম হাওলাদার, ছাত্রলীগের আহবায়ক রেদোয়ার সিকদার প্রমুখ।

প্রধান অতিথি মিরাজুল ইসলাম তার বক্তব্যে ভান্ডারিয়া পৌরসভাকে মাদকমুক্ত ও পরিচ্ছন্ন শহর হিসাবে গড়ে তোলার লক্ষ্যে প্রস্তুতি ও পরিকল্পনা গ্রহনের আহবান জানান।

পৌর প্রশাসক ফাইজুর রশিদ খসরু বলেন, পৌরবাসীর প্রত্যাশা ও পরিচ্ছন্ন শহর হিসেবে গড়ে তোলার জন্য সকলের সহযোগিতা চেয়েছেন। উল্লেখ্য: গত ১৪ নভেম্বর স্থানীয় সরকার মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে উপ-সচিব ফারজানা মান্নান সাক্ষরিত এক চিঠিতে ফাইজুর রশিদ খসরু জোমাদ্দারকে পৌর প্রশাসক নিযুক্ত করে।