ভান্ডারিয়া প্রতিনিধি : পিরোজপুরের ভান্ডারিয়ায় রোববার সন্ধ্যায় জাতীয় পার্টি-জেপি ও তার অঙ্গসংগঠনের উদ্যেগে রিজার্ভ পুকুর পাড় জেপির উপজেলা দলীয় কার্যালয়ে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পবীত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা:) পালন করে।

এ উপলক্ষে আলোচনা সভায় জেপির উপজেলা সভাপতি মো. মনিরুল হক মনি জোমাদ্দারের সভাপতিত্বে নবীর জীবনাদর্শের উপর অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা জেপির সিনিয়র সহ সভাপতি ও পৌর কাউন্সিলর মো.গোলাম সরোয়ার জোমাদ্দার, উপজেলা জেপির সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জল তালুকদার, সাংগঠনিক সম্পাদক শফিকুল কবির খোকন সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক শাহারিয়ার হোসেন দুলাল মল্লিক, ভান্ডারিয়া পৌর জেপির আহবায়ক মো.জামাল উদ্দিন মিয়া স্বপন প্রমূখ।

মিলাদ মাহফিল পরিচালনা করেন ইমাম সমিতির সভাপতি মুফতী জাকারিয়া আল কাসেমী এবং দোয়া মোনাজাত পরিচালনা করেন ভান্ডারিয়া শাহাবুদ্দিন সিনিয়র দাখিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা মো. ফারুক হোসেন। দোয়া অনুষ্ঠানে জেপি ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, বাজারের ব্যবসায়ী সমিতিসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ দোয়ায় শরিক হন।