ভান্ডারিয়া প্রতিনিধি : পিরোজপুরের ভান্ডারিয়া অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়নের উদ্যোগে বিশিষ্টজন এবং সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষ্যে ইফতার পূর্ব এক আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

শনিবার সন্ধ্যায় স্থানীয় বিহারী লাল মিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে আলোচনা সভায় দৈনিক নয়া দিগন্ত ভান্ডারিয়া সংবাদদাতা ও খোলাবার্তা২৪ ডটকম প্রতিনিধি এবং সংগঠনের সভাপতি মামুন হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ভান্ডারিয়া প্রেসক্লাবের সহ-সভাপতি এবং উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এহসাম হাওলাদার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দারুল হুদা আল গায্যালি কামীল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল্লাহ মাহাম্মুদ।

এ ছাড়া অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,সংগঠনের সাধারণ সম্পাদক মোহনা টিভির জেলা প্রতিনিধি এইচ এম জুয়েল, বিহারী লালমিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. মিজানুর রহমান,সাংবাদিক শামসুল ইসলাম আমিরুল, বিশিষ্ট সমাজসেবী ওয়াসীম মন্নান উৎপল হাওলাদার, সাবেক ছাত্রনেতা হানিফ আল খলিফা, শিক্ষক ও সাংবাদিক মো. শফিকুল ইসলাম আযাদ, শহিদুল ইসলাম মল্লিক প্রমুখ।

দোয়া মোনাজাত পরিচালনা করেন মানিক মিয়ার বাড়ির জামে মসজিদের খতিব মাওলানা মো. মোস্তফা হোসাইন। এ সময় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার স্থানীয় সাংবাদিক, শিক্ষক, সুশীল সমাজের নেতৃবৃন্দ দোয়া এবং ইফতারে শরিক হন।