পুলিশের সঙ্গে সংঘর্ষে গুলিতে ছাত্রদল নেতা হত্যার প্রতিবাদ  

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে পুলিশের গুলিতে ছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে জেলা শহরে কালো পতাকা মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপির নেতাকর্মীরা।

মঙ্গলবার (২২ নভেম্বর) সকালে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে শহরের সরকারী কলেজ মোড় থেকে কালো পতাকা নিয়ে মিছিল করে বিক্ষুব্ধ নেতাকর্মীরা। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজসহ দলের সিনিয়র নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বাঞ্ছারামপুরে পুলিশের গুলিতে সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি নয়ন হত্যা ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আদালতের মাধ্যমে দায়ীদের বিচারের দাবি করেন। পাশাপাশি সংশ্লিষ্ট প্রশাসনকে নিরপেক্ষ ভূমিকা পালনের আহবান জানান।

উল্লেখ্য, গেল ১৯ নভেম্বর বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ২৬ নভেম্বর কুমিল্লার বিএনপির বিভাগীয় গণসমাবেশের লিফলেট বিতরণকালে পুলিশের গুলিতে ছাত্রদল নেতা নিহত হয়।