ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : রাজনীতির উর্ধ্বে উঠে মানবিক দৃষ্টিকোণ থেকে বেগম খালেদা জিয়াকে সুচিকিৎসার জন্য বিদেশে পাঠাতে সরকারের প্রতি আহবান জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির নেতৃবৃন্দ।

সোমবার সকালে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবীতে জেলা বিএনপি ও অঙ্গসংগঠন আয়োজিত প্রতিবাদ সমাবেশ থেকে এ আহবান জানানো হয়।

পুলিশী বাধা উপেক্ষা করে অনুষ্ঠিত সমাবেশে বক্তারা সরকারের প্রতি হুশিয়ারি উচ্চারণ করে বলেন, সুচিকিৎসার অভাবে বেগম খালেদা জিয়ার কিছু হলে ১২ ঘন্টার মধ্যে সরকারের পতন হবে। বিএনপির নেতাকর্মীরা শরীরের শেষ রক্তবিন্দু দিয়ে বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য লড়াই করে যাবে। প্রতিটি নেতাকর্মীই মৃত্যুর জন্য প্রস্তুত রয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া শহরের ফুলবাড়িয়া বাসস্ট্যান্ড এলাকায় আয়োজিত সভায় জেলা বিএনপির আহবায়ক মোঃ জিল্লুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, ইঞ্জিনিয়ার মোসলেহ উদ্দিন, মোঃ মুমিনুল হক, আলী আজ্জম, আবু শামীম মোঃ আরিফ, আসাদুজ্জামান শাহিন, মোঃ সালেহ উদ্দিন, নিয়ামুল হক, এডভোকেট ইসমত আরা, শরীফ মৃধা, নূরুল হুদা ও রাজিব আহসান চৌধুরী পাপ্পুসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।