ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে অবৈধভাবে অবৈধ কারেন্ট জাল বিক্রির দায়ে ১ দোকানকে সিলগালা এবং তিন দোকানীকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ ইয়ামিন হোসেন শহরের জগত বাজারে এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

এ সময় ভ্রাম্যমান আদালত মেসার্স মোল্লা স্টোরের মালিক মোঃ হারুন-অর রশিদকে ১০ হাজার, তার ছেলে মোঃ সাইফুল ইসলামকে ১০ হাজার ও অপর ব্যবসায়ী মোঃ শাহজাহানকে ১০ টাকা করে মোট ৩০ হাজার টাকা জরিমানা করেন। এ সময় ভ্রাম্যমান আদালত মেসার্স মোল্লা ষ্টোরকে সিলগালা করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ ইয়ামিন হোসেন বলেন, জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে ভ্রাম্যমান আদালত পরিচালনার অংশ হিসেবে শহরের জগত বাজারে অভিযান পরিচালনা করা।

তিনি বলেন, আমাদের কাছে তথ্য ছিলো জগত বাজারের মেসার্স মোল্লা ষ্টোরে অবৈধভাবে কারেন্ট জাল বিক্রি করা হয়। সত্যতা যাচাইয়ের জন্য দুপুরে আমাদের লোক ক্রেতা সেজে ওই দোকানে গিয়ে কারেন্ট জাল কেনার সময় হাতে নাতে বিক্রেতাকে আটক করি।

এ সময় তার দোকান থেকে প্রায় ৩০০ মিটার কারেন্ট জাল জব্দ করা হয়। পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে দোকানের মালিক মোঃ হারুন অর রশিদকে ১০ হাজার ও তার ছেলে সাইফুল ইসলামকে ১০ হাজার এবং অপর দোকানী মোঃ শাহজাহানকে ১০ টাকা করে মোট ৩০ হাজার টাকা জরিমানা এবং মেসার্স মোল্লা ষ্টোরকে সিলগালা করা হয়।