মিজানুর রহমান মিজান, রংপুর অফিস : রংপুর মহানগরীর বাহার কাছনা রামগোবিন্দ ব্রাদার্স ক্লাব আয়োজিত মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় শুক্রবার আজ ২৯ অক্টোবর ৪,টি দলে বিভক্ত হয়ে সকাল ১০টা,থেকে সন্ধা পর্যন্ত চলে এ মিনি ফুটবল টুর্নামেন্ট।

রংপুর মেট্রোপলিটন মহানগরির বাহার কাছনা ব্রাদার্স ক্লাব আয়োজিত মিনি ফুটবল টুর্নামেন্টের জাঁকজমক পূর্ণ নান্দনিক এ ফাইনাল খেলায় হাজার ও জনতার সমাগম হয়। (৪)টি দলে বিভক্ত হয়ে সকাল থেকে সন্ধা পর্যন্ত চলে এ ফুটবল খেলা।

মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় যুব সংহতির রংপুর ৯নং ওয়াড মহানগর সভাপতি,এবং ৯নং ওয়াডে আগামী কাউন্সিলর পদে(দোওয়া)প্রার্থী বিশিষ্ট সমাজ সেবক,জনাব, এইচ এম আজাহার কবির।

এ সময় প্রধান অতিথি বলেন, যুবসমাজকে এগিয়ে নিতে হলে খেলাধুলার কোনো বিকল্প নেই। ছেলেমেয়েদের পড়ালেখার পাশাপাশি খেলাধুলা করার কথা বলেন তিনি।

প্রধান অতিথি আরো বলেন, রাম গোবিন্দ ব্রাদার্স ক্লাব সংশ্লিষ্টদের উদ্দেশ্য করে বলেন, শুধু ব্রাদার্স ক্লাব নয় মহানগরীর যে কোনো ধরনের খেলাধুলায় আমার অর্থনৈতিক থেকে শুরু করে সব ধরনের সহযোগিতা থাকবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জনাব, আলমগীর কবির (শাহীন, এ সময় বিশেষ অতিথির বক্তব্যে স্থানীয় অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন, এই মহামারী করোণাকালীন সময়ে ছেলেমেয়েরা স্কুল ও কলেজে না যেতে পেরে মাদকসহ বিভিন্ন অপরাধসহ বাজে কোনো নেশায় আসক্ত অথবা কোন অপরাধে জড়িয়ে পড়ছে কিনা সেদিকে লক্ষ রাখতে হবে। আপনাদের ছেলে মেয়ে যেন বিপদগামী না হয়ে যায় সে দিকে লক্ষ্য রাখতে বলেন তিনি। এ জন্য বেশি বেশি করে খেলার আয়োজন করতে হবে। এ ধরনের খেলা আয়োজনের মধ্য দিয়ে ছেলেমেয়েদের মনবল প্রফুল্ল ও সতেজ থাকে সেই সাথে, মানসিক ও শারীরিক মনোবিকাশ এর উন্নতি হয়। তিনি আরো বলেন, একঘেয়েমি ঘরে বসে থাকলে ছেলেমেয়েরা বোর হয়ে যেতে পারে, অসুস্থ হয়ে যেতে পারে, এজন্য তাদেরকে খেলাধুলা করার সুযোগ করে দিতে হবে।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক আমিনুর জামান, প্রোঃ আড়িরাংপাটি সেন্টার। আরো উপস্থিত ছিলেন, ইশতিয়াক আহাম্মেদ, সমাজ সেবক। জনাব, শফি সরকার, সমাজ সেবক। জনাব, আব্দুল খালেক, সাধারণ সম্পাদক আওয়ামী যুব-লীগ ৯নং ওয়াড।

আরো উপস্থিত ছিলেন, ফজলুল হক মেম্বার, কায়ছার হাসান সোহেল, সমাজ সেবক। সুজন সর্দার, বাবলা মিয়া, আনছারুল, মাহামুদুল, শরিফুল, আবুল কালাম,আব্দুল গফুর, আব্দুল মজিত সকলে সমাজ সেবক, ও এস আই, জিল্লুর রহমানসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

ফুটবল ফাইনাল খেলা শেষে বিজয়ী ব্রাদার্স ক্লাব দলের খেলোয়াড়দের হাতে প্রধান অতিথি পুরস্কারের কাপ তুলে দেন।