আমজাদ হোসেন, নরসিংদী প্রতিনিধি : আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে নরসিংদীর বেলাব উপজেলার বিন্নাবাইদ ই্উনিয়নবাসি তাদের প্রিয় নেতা মোঃ অহিদ উল্লাহ ভূইয়াকে নৌকার মাঝি হিসেবে দেখতে চায়।

তাদের দাবী আগামী দিনগুলোতে এই ইউনিয়নকে উন্নয়নের ছোঁয়ায় সাজাতে অহিদ উল্লাহ ভূইয়ার বিকল্প নেই। তিনি ন্যায় বিচারক, ঘুষ ও দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদি একজন মানুষ। জীবনের শুরু থেকে অদ্যবধি আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত থেকে জনগনের সেবায় নিজেকে বিলিয়ে দিয়েছেন।

অহিদ উল্লাহ ভূইয়ার জন্ম বেলাব উপজেলার বিন্নাবাইদ ইউনিয়নের চর ছায়েট গ্রামে। তার পিতার নাম মৃত- আব্দুল হাসিম ভূইয়া। সে বর্তমনে বেলাব উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন। তাছাড়া তিনি বিন্নাবাইদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিন্নাবাইদ ইউনিয়নের যুবলীগের সভাপতি ছিলেন।

সামাজিকভাবে কাশিম নগর উচ্চবিদ্যালয় এর পরিচালনা কমিটির সদস্য ছিলেন। বর্তমানে চরছায়েট পূর্ব পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি, চর ছায়েট ঈদগাহ মাঠের সভাপতি ও চর ছায়েট ভূইয়া বাড়ির শাহী জামে মসজিদের সভাপতির দায়িত্ব পালন করছেন। নির্বাচিত হয়ে সুনামের সাথে দায়িত্ব পালন করবেন এ আশাবাদ রেখে এলাকা বাসির একটাই দাবী জীবনের এই লগ্নে তাে যেন নৌকার মনোনয়ন দেওয়ার জন্য।