নিজস্ব প্রতিবেদক : সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সনিয়া সবুর আকন্দের বিরুদ্ধে মারপিটের অভিযোগ এনে মানববন্ধন করা হয়েছে।

সোমবার দুপুরের দিকে বৈলগাছি মধ্যপাড়া মৃত জামাত আলী সরকারের ছেলে মাওলানা আবদুল আলিম সবুরীর বাড়ি সংলগ্ন সড়কে এ মানববন্ধন হয়। এতে সমাজ সেবক হাজী রহিজ উদ্দিন সরকার, মহির উদ্দিন সরকার, মনোয়ারা খাতুন, ৬নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক আবদুল মমিন সরকার বক্তব্য রাখেন।

এ সময় গ্রামের মহিলা পুরুষ সহ স্থানীয়রা উপস্থিত ছিলেন। এসময় বক্তারা বলেন, রোববার বাদ জোহর বৈলগাছি কবরস্থানে একটি জানাযা নামাজে যাওয়ার পথে বাড়ির পাশের সড়কে নৌকা প্রতীকের মিছিল থেকে আনারস প্রতীকের কর্মী মাওলানা আবদুল আলিম সবুরীকে মারপিট করা হয়।

এ সময় আবদুল আলিমের পায়ে দাড়ালো অস্ত্র ও রড দিয়ে বেধরক মারপিট করা হয়।

এ বিষয়ে ৬নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক আবদুল মমিন সরকার সাংবাদিকদের বলেন, আ’লীগের প্রার্থী সনিয়া সবুর আকন্দের স্বামী মোহাম্মদ আলীর নেতৃত্বে সন্ত্রাসী কায়দায় আমার ভাই আলিম মুন্সিকে মারপিট করা হয়।

এ সময় দৌড়ে পালানোর সময় তাকে হত্যার উদ্যোশে কোপানো হলেও অল্পের জন্য প্রাণে বেচে যায়। তবে দুটি ঘর ভাংচুর হয়েছে। এতে প্রায় লক্ষাধিক টাকা ক্ষতিগ্রস্থ হয়েছে। এ ঘটনায় পুলিশকে মৌখিক ভাবে অভিযোগ করা হয়েছে। তবে দ্রুত থানায় মামলা দায়ের করা হবে। এ বিষয়ে নৌকার প্রার্থী সনিয়া সবুর আকন্দের বক্তব্যের জন্য মোবাইলে কল তা বন্ধ পাওয়া যায়।