সেলিম রানা, চরফ্যাশন প্রতিনিধি : মুসলিম উম্মাহর প্রিয় নবী হযরত মুহাম্মদ (সা.) ও হযরত আয়েশা (রা:)কে নিয়ে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নুপূর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দাল কর্তৃক কুরুচিপূর্ণ মন্তব্যের

প্রতিবাদে রোববার আছর নামাজ শেষে দক্ষিণ আইচা ইমাম ও ওলামা ঐক্য পরিষদের আয়োজনে এক বিশাল বিক্ষোভ মিছিল হয়। চরমানিকা ইউনিয়নের বিভিন্ন এলাকার মসজিদ থেকে খন্ড খন্ড মিছিলে মুসল্লিরা দক্ষিণ আইচা বাজার প্রবেশ করলে জনসমুদ্রে পরিনত হয়। এরপর বিক্ষোভকারীরা একযোগে স্লোগান সহ প্রধান সড়ক গুলো প্রদিক্ষন করে দক্ষিণ আইচা বাজার জিরো পয়েন্টে সমাবিত হয়ে।

সমাবেশে মাওঃ আঃ কুদ্দছের সভাপতিত্বে বক্তব্য রাখেন, দক্ষিণ আইচা ইমাম ও ওলামা ঐক্য পরিষদের সভাপতি মাওঃ মো. ফরিদ উদ্দিন, সহ-সভাপতি মুফতি মো.আবুবকর ছিদ্দিক, সাধারণ সম্পাদক এম.ওমর ফারুক জিহাদী সাংগঠনিক সম্পাদক মাওঃ মো. আ.মাজেদ, সদস্য মাও.আরিফুর রহমান মোবারক, মুফতি নুর মুহাম্মদ শোয়াইব, মাওঃ আবুল কালাম আরিফি, মাওঃ মো. জাকির, মাওঃ মহিউদ্দিন বশার প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, ভারতীয় বিজেপি নেতা নুপুর শর্মা বিশ্ব নবী হযরত মোহাম্মাদ (সঃ)কে নিয়ে আপত্তিকর মন্তব্য করে অমার্জনীয় অপরাধ করেছেন। অনতি বিলম্বে নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দালকে গ্রেফতার করে এই ধর্মান্ধকে ফাঁসি দিতে হবে। মহানবী (সাঃ)কে নিয়ে মন্তব্য করে সকল মুসলমানের কলিজায় আগুন জ্বালিয়ে দিয়েছে। মুসলমানদের ভারতীয় সকল পন্য বর্জণ করতে হবে। কোন মুসলমান আর ভারতীয় পন্য ব্যবহার করবে না। রাষ্ট্রীয় ভাবে নিন্দা জানানোর জন্য বক্তারা বাংলাদেশ সরকারের প্রতি আহবান জানান।