শরীয়তপুর প্রতিনিধি : পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম এমপি নির্বাচন কমশিন গঠন নিয়ে বলেছেন, বিএনপি নেতারা নিরপক্ষেতার কথা বলে রাষ্ট্রপতির শুভ উদ্যোগকে প্রশ্নবিদ্ধ করার অপচষ্টোয় লিপ্ত হয়েছে। তাদরে দৃষ্টিতে নিরপক্ষেতার মানদন্ড কী? তার প্রমাণ তারা ক্ষমতায় থেকে বারবার দেখিয়েছে। যতক্ষণ বিএনপির ক্ষমতা দখলের পথ নিরাপদ না হবে ততক্ষণ তাদের নিরপক্ষেতার মানদন্ড নিশ্চিত হবে না। তাই বিএনপি নেতাদের মুখে নিরপেক্ষতার বুলি মানায় না।

তিনি আজ বৃহস্পতিবার বেলা ১১টায শরীয়তপুরের সখিপুরের ডিএম খালী উচ্চ বিদ্যালয় মাঠে তার মায়ের নামে প্রতিষ্ঠিত বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডশেনরে উদ্যোগে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণকালে এসব কথা বলেন। তিনি আরো বলেন ইতোমধ্যে মহামান্য রাষ্ট্রপতির উদ্যোগকে স্বাগত জানিয়ে বিভিন্ন রাজননৈতিক দলগুলো তার সঙ্গে সংলাপে অংশ নিয়েছে। তারা আলাপ আলোচনান মাধ্যমে একটি নিরপেক্ষ ও শক্তিশালী নির্বাচন কমিশন গঠনরে সাংবধিানকি ও গণতান্ত্রিক প্রক্রিয়া শুরু করেছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসনিার নেতৃত্বাধীন সরকার আগামীতে একটি নিরপেক্ষ ও শক্তিশালী নির্বাচন কমশিন গঠনে রাষ্ট্রপতির এ উদ্যোগকে আন্তরিকভাবে সহযোগিতা করবে।

এ সময় বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী আবুল হাসেম মিয়া, ভাইস- চেয়ারম্যান, মেজর জেনারেল একেএম আমিনুল হক স্বপন, ভাইস-চেয়ারম্যান ও আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ কমটিরি সদস্য তাহমিনা খাতুন মিলু, ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামী লীগরে সভাপতি হুমায়ুন কবির মোল্যা প্রমূখ উপস্থিত ছিলেন।