কুষ্টিয়া সংবাদদাতা : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপির আন্দোলন নিয়ে জনগণও ভাবে না, আওয়ামী লীগও ভাবে না। তবে যেকোন অপতৎরতা কঠোর হস্তেই দমন করা হবে।

তিনি বলেন, দশ বছর ধরে বিএনপির আন্দোলন দেখে আসছি। জনবিচ্ছিন্ন দল বিএনপির আন্দোলন নিয়ে কোন কথা বলার প্রয়োজন নেই।

শুক্রবার কুষ্টিয়ায় শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস্ এর উদ্বোধনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হানিফ আরো বলেন, দেশ বা দেশের মানুষ কোন সংকটে নেই, সংকটে আছে বিএনপি। যে দলের শীর্ষ দুই নেতা দন্ডপ্রাপ্ত হয়ে পলাতক ও কারাগারে থাকে সেই দল তো সংকটেই থাকবে। তাই শান্তনা খুঁজতে দেশ সংকটে আছে বলে তারা অপপ্রচার করছে।

‘সরকার বিচার বিভাগকে ব্যবহার করছে’ বিএনপির অভিযোগ প্রসঙ্গে হানিফ বলেন, বিএনপির মুখে এ কথা মানায় না, কারণ বিএনপি এ দেশের বিচার ব্যবস্থাকে কলুষিত করেছিলো। বঙ্গুবন্ধু হত্যার বিচার বন্ধ করে এবং ক্ষমতায় থাকতে বিচার বিভাগকে হাতিয়ার হিসেবে ব্যবহার করে বিএনপি বিচারহীণতার সংস্কৃতি কায়েম করেছিলো। আওয়ামী লীগ বিচার বিভাগে কোন হস্তক্ষেপ করে না, ভবিষ্যতেও করবে না।

পরে কুষ্টিয়া শেখ কামাল স্টেডিয়ামে মশাল জ্বালিয়ে ও বেলুন উড়িয়ে যুব গেমস্ এর উদ্বোধন করেন হানিফ। এ সময় কুষ্টিয়ার কুমারখালী আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ, জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক এডভোকেট অনুপ কুমার নন্দ্বীসহ জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।