এম. মনিরুজ্জামান, রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর বালিয়াকান্দি সদর ইউনিয়নের আসন্ন নির্বাচনে ঘোড়া প্রতীকে আবারো চেয়ারম্যান পদে বিজয়ী হয়ে ইউনিয়নবাসীকে আরো উন্নত সেবা দিতে নির্বাচনে অবর্তীণ হয়েছেন মশিউল আজম চুন্ন।

বালিয়াকান্দি ইউপির সমাজসেবক পরীক্ষিত জননেতা, ক্লিন ইমেজের সদালাপী ও সংগঠক খন্দকার মশিউল আজম চুন্ন এখন ওই ইউপিতে সব শ্রেনী-পেশার মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয় একজন মানুষ। সৎ, যোগ্য এবং শিক্ষিত মানুষ মশিউল আজম চুন্ন নিজ দল ছাড়াও অন্যান্য দল-মতের মানুষের কাছে সমানভাবে সমাদৃত।

তিনি সাংবাদিকদের জানান, ২৮ নভেম্বর নির্বাচন অবাধ ও নিরপেক্ষ সুষ্টু হলে তিনি ঘোড়া মার্কায় বিপুল ভোটে বিজয়ী হবেন। এবার তিনি চেয়ারম্যান পদে বিজয়ী হয়ে আরো উন্নত সেবা করতে চান ।

নির্বাচনের তারিখ ঘোষণার পর থেকেই তিনি ভোটারদেরর বাড়ি বাড়ি গিয়ে শুভেচ্ছা বিনিময় ও ভোট প্রার্থনা করে ব্যস্ত সময় পার করছেন।

ছাত্র জীবন থেকেই তিনি ছাত্র রাজনীতির সাথে ঘনিষ্টভাবে জড়িত ছিলেন। তিনি বালিয়াকান্দি সরকারি কলেজের ভিপি নির্বাচিত হয়েছিলেন।

সাবেক চেয়ারম্যান চুন্ন দীর্ঘদিন ধরেই বালিয়াকান্দির সব শ্রেনী-পেশার মানুষে সাথে মিশে তাদের আপনজন হয়ে বিভিন্ন সামাজিক কাজ করে চলেছেন।

সে সব খেটে খাওয়া মানুষের আস্থা ও ভালবাসাই তিনি পুনরায় চেয়ারম্যান পদে বিজয়ী হওয়ার প্রত্যাশা করছেন।

মশিউল আজম চুন্ন সম্প্রতি সাংবাদিকদের জানান, এবার বিজয়ী হলে বালিয়াকান্দি ইউনিয়নকে সস্ত্রাস ও মাদক মুক্ত, আধুনিক ও মডেল করে গড়ে তুলবেন। পাশাপাশি এলাকার রাস্তা-ঘাট হাট বাজার উন্নয়নের সাথে শিক্ষা সম্প্রসারন করে যুব সমাজকে মাদক মুক্ত করতে চান।

তিনি আরো বলেন, তিনি নির্বাচিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার একজন সৈনিক হিসাবে তার উন্নয়নে ধারা অব্যাহত রেখে এলাকাকে মাদক ও সন্ত্রাসমুক্ত রাখব।