এম. মনিরুজ্জামান, রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা নবাবপুর ইউনিয়নকে সস্ত্রাস ও মাদক মুক্ত, আধুনিক ও মডেল করে গড়ে তোলার জন্য চেয়ারম্যান পদে বিজয়ী হয়ে আরো উন্নত সেবা করতে চান আব্দুল কুদ্দুস।

জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের সাবেক এই ছাত্রনেতা রাজনৌতিকভাবে আওয়ামী লীগের সাথে জড়িত আগে থেকেই।

এ জন্য তিনি নৌকার হাল ধরে নবাবপুরে চেয়ারম্যান পদে বিজয়ী হওয়ার প্রত্যাশা করছেন। তিনিসহ নারুয়া ইউনিয়নে আওয়ামী লীগের আরো চার জন চেয়ারম্যান প্রার্থী রয়েছেন। যারা দলীয় প্রতীক নৌকা নিয়ে নির্বাচন করতে প্রত্যাশা করছেন। এ জন্য তার প্রত্যেকেই জেলা ও উপজেলা কমিটির সাথে জোর লবিং চালাচ্ছেন।

সম্প্রতি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে জানান, এলাকার মানুষের পাশে থেকে সুখ-দুখের ভাগী হয়ে গরীব, দুখি মানুষের ভাগ্যের ও শিক্ষাসহ সার্বিক উন্নয়নের জন্য ২০২১সালে নবাবপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে অংশ গ্রহন করে তিনি বিপুল ভোটে বিজয় অর্জন করবেন বলে আশা করেন।

সাংবাদিকদের তিনি জানান, তিনি নবাবপুর ইউনিয়নের সব শ্রেনী পেশার মানুষ আব্দুল কুদ্দুসকে সাদা মনের, দানশীল ও সমাজ সেবক মানুষকে ইউপিতে চেয়ারম্যান পদে দেখতে চান বলে তিনি আসন্ন নির্বাচনে তিনি চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন।

তিনি আরো বলেন, তিনি নির্বাচিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার একজন সৈনিক হিসাবে তার উন্নয়নে ধারা অব্যাহত রেখে এলাকাকে মাদক ও সন্ত্রাসমুক্ত রাখব।