এম. মনিরুজ্জামান, রাজবাড়ী প্রতিনিধি : নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ও নৌকার বিদ্রোহী প্রাথী দুই শিক্ষকের নির্বাচন কমিশনে ও থানায় পাল্টাপাল্টি অভিযোগ হামলা-মামলার মধ্য দিয়ে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের নির্বাচন জমে উঠেছে।

অফিস ভাংচুর হুমকি ও মারপিটের অভিযোগে নৌকার প্রার্থী ও বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাবেক শিক্ষক আব্দুল হান্নান মাষ্টারের এক কর্মী জেল হাজতে রয়েছে।

আর প্রতিপক্ষ নৌকার বিদ্রোহী আনরাস প্রতীকের প্রার্থী রামদিয়া হাইস্কুলের শিক্ষক আহমদ আলী মাষ্টারের পাচঁজন কর্মী – সমর্থক নৌকার লগি বৈঠার হামলায় আহত হয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছে গত তিন দিন ধরে।

এদিকে গত শুক্রবার ইসলামপুরে নৌকার এক নির্বাচনী সভায় আওয়ামী লীগ নেতা ও গোয়ালন্দ পৌর মেয়র নজরুল ইসলাম মন্ডল হুংকার দিয়ে ঘোষনা দিয়েছেন ২৮ নভেম্বর ইসলামপুরে নৌকা বিপক্ষ্যে কোন কেন্দ্রে কারও এজন্ট দিতে দেয়া হবেনা। নৌকার বিপক্ষ কোন কাউকে কেন্দ্রেই ডুকতে দেয়া হবে না।

অপরদিকে ইসলামপুর ইউনিয়ন নির্বাচনে সাধারন সদস্য এবং সংরক্ষিত নারী সদস্যরাও প্রচার প্রচারনায় কম যাচ্ছেন না। তারাও প্রচারনা ও মিছিল মিটিং ও বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের হাতে পায়ে ধরে ভোট প্রার্থনায় ব্যস্ত সময় পার করছেন।

আর প্রশাসনের ম্যাজিষ্ট্রেট ও পুলিশ বাহিনীও নির্বাচনী মাঠে টহল দিচ্ছেন আচরনবিধি রক্ষার কাজে।