বান্দরবান সংবাদদাতা : বান্দরবানের রেইচাই উনিয়নের গোয়ালিয়াখোলা এলাকার চেমীরমুখ বাজারে মঙ্গলবার ভোরে আগুন লেগে পুড়ে গেছে ৭টি দোকান।

স্থানীয় বাসিন্দারা জানায়, মঙ্গলবার ভোর রাতে হঠাৎ করে একটি মোটরসাইকেলের সার্ভিসিং সেন্টার থেকে এই আগুনের সূত্রপাত ঘটে। এ সময় মূহুর্তেই আগুন চারদিকে ছড়িয়ে যায়। আগুনে মোটরসাইকেল সার্ভিসিং সেন্টারে রাখা দুইটি মোটরসাইকেল, একটি সারের দোকান, একটি খুচরা তেল বিক্রির দোকান, একটি মুদির দোকান ও ফার্মেসীসহ ৭টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

আগুনের সূত্রপাত দেখে মসজিদের মাইকে ও ৯৯৯ জরুরী নাম্বারে কল করে বিষয়টি জানানো হলে পুলিশ, দমকলবাহিনী ও স্থানীয়রা এসে একঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

বান্দরবান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. নাজমুল আলম জানান, ৯৯৯ নাম্বার থেকে আমাদের আগুনের বিষয়টি জানানো হলে আমরা ভোরেই দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসি। ঘটনাস্থলটি বান্দরবানের রেইচার গোয়ালিখোলা ও চট্টগ্রামের চন্দনাইশএলাকার ধোপাছড়ি সীমান্ত পয়েন্টে ঘটেছে। আগুনে ৭টি দোকান পুড়ে গেছে, আমরা প্রাথমিকভাবে ৯ লাখ ৫০ হাজার টাকার ক্ষয়ক্ষতির তালিকা করেছি এবং অগ্নিকান্ডে কোন হতাহতের ঘটনা ঘটেনি।