বাগামার প্রতিনিধি : বাগমারায় এক শ্রমিককে মারপিট ও প্রকাশ্যে হত্যার হুমকি দেয়ার অভিযোগে ৪ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। বড়বিহানালী ইউনিয়নের ভুগীপাড়া গ্রামের বেলাল মন্ডল নামে ওই শ্রমিক নিজেই বাদী হয়ে গতকাল বাগমারা থানায় মামলাটি দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, বাগমারা উপজেলার বড়বিহানালী ইউনিয়নের ভুগীপড়া গ্রামের মৃত সোলাইমান আলীর ছেলে বেলাল মন্ডল একটি ড্রেজার মেশিনের শ্রমিক হিসাবে কাজ করেন। পূর্ব শত্রুতার জের ধরে এবং তার মালিকের ড্রেজার মেশিনের পাইপ ভাঙ্গাকে কেন্দ্র গত ২৯ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাঘাবাড়ী বাজারে আব্দুল হামিদের চায়ের স্টলের সামনে একই গ্রামের জাকিরুল ইসলাম ও তার ভাই আতিকুল ইসলাম এবং হাবিবুর রহমান ও আব্দুর রাজ্জাক হত্যার উদ্দেশ্যে শ্রমিক বেলাল মন্ডলের উপর অতর্কিতভাবে হামলা চালিয়ে তাকে বেদমভাবে মারপিট করে।

এ সময় স্থানীয় লোকজন ছুটে এলে হামলাকারিরা প্রকাশ্যে তাকে হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন গুরুত্বর আহত অবস্থায় শ্রমিক বেলাল মন্ডলকে উদ্ধার করে বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। এই ঘটনায় হামলাকারিদের বিচারের দাবিতে শ্রমিক বেলাল মন্ডল বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, শ্রমিককে মারপিট ও হত্যার হুমকি দেয়ার অভিযোগে মামলা হওয়ার সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।