বাগমারা (রাজশাহী) প্রতিনিধি : বাগমারায় এক বৃদ্ধ কৃষককে মারপিটের অভিযোগে আউচপাড়া ইউপির চেয়ারম্যান ডি.এম শাফিকুল ইসলাম শাফিকে পুলিশ গ্রেফতার করেছে। থানার ওসি আমিনুল ইসলাম মঙ্গলবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, বিষ্ণপুর গ্রামের সামশুল আলম (৬৫) নামে এক বৃদ্ধ কৃষকের জমিতে আউচপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডি.এম শাফিকুল ইসলাম শাফি তার ইটভাটার জন্য মাটি জড়ো করে রাখেন। এতে ওই কৃষকের জমিতে চাষাবাদ ব্যাহত হয়।

এ নিয়ে রোববার কথা কাটাকাটির এক পর্যায়ে কৃষক সামশুল আলম ইউপি চেয়ারম্যান ডি. এম শাফিকুল ইসলাম শাফির কপালে নিড়ানি দিয়ে আঘাত করে।

এই ঘটনার জের ধরে ইউপি চেয়ারম্যান শাফির লোকজন ওই কৃষক সামশুল আলমকে মারপিট করে আহত করে। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এই ঘটনায় আহত কৃষকের ছেলে নাজমুল হাসান বাদী হয়ে মঙ্গলবার সন্ধ্যায় থানায় ইউপির চেয়ারম্যান ডি.এম শাফিসহ ৩ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ৩-৪ জনের বিরুদ্ধে থানায় একটি মামলা করেন। এরপর সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলা সদর ভবানীগঞ্জ বাজার থেকে ইউপির চেয়ারম্যান ডি.এম শাফিকুল ইসলাম শাফিকে পুলিশ গ্রেফতার করে থানায় নিয়ে যায়।