আবু বাককার সুজন, বাগমারা প্রতিনিধি : বাগমারায় প্রতিপক্ষের মারপিটে আব্দুস সাত্তার মোল্লা নামে এক ব্যক্তি গুরুত্বর আহত হয়েছেন। আশংকাজনক অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের কোনাবাড়িয়া উত্তরপাড়া গ্রামের আব্দুস সাত্তার মোল্লাকে পূর্ব শত্রুতার জের ধরে হত্যার উদ্দেশ্যে মঙ্গলবার প্রতিপক্ষ আবেদ আলী ও আনসার আলীর নেতৃত্বে ৮/৯ জন ভাড়াটিয়া সন্ত্রাসী অতর্কিতভাবে হামলা চালায়।

এতে আব্দুস সাত্তার মোল্লা গুরুত্বরভাবে আহত হলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। তার অবস্থা আশংকাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

এদিকে আহত আব্দুস সাত্তার মোল্লার স্ত্রী সেলীনা বিবি অভিযোগ করেন, তার স্বামীকে হত্যার উদ্দেশ্যে মারপিটের ঘটনায় তিনি মঙ্গলবার সন্ধ্যায় থানায় মামলা করতে গিয়েছিলেন। কিন্তু পুলিশ তার মামলা না নিয়ে থানা থেকে চলে যেতে বলা হয়।

এ বিষয়ে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, মামলা না নেওয়ার অভিযোগটি সঠিক নয়। বাদীর কাছে থেকে একটি লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়া গেলে সেই অভিযোগটিই মামলা হিসাবে আমলে নেওয়া নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।