বাগমারা (রাজশাহী) প্রতিনিধি : বাগমারার তাহেরপুর বাজারে দুই গোডাউনে অভিযান চালিয়ে ২৭ হাজার ৯৪৮ লিটার সয়াবিন তেল জব্দ করা হয়েছে।

অবৈধভাবে বিপুল পরিমাণ ভোজ্য তেল মজুত রাখার অপরাধে মিলমালিক শহিদুল ইসলাম ওরুফে স্বপন সাজিকে আটক করা হয়েছে। ওই দুইটি গোডাউন সিলগালা করে বন্ধ করে দেয়া হয়েছে।

সোমবার রাত ৯ টায় গোপন সংবাদের ভিত্তিতে বাগমারা থানা পুলিশের সহযোগিতায় রাজশাহীর পুলিশের মুখপাত্র এসপি ইফতেখায়ের আলম, সার্কেল এসপি অলক কুমার বিশ্বাস ও সনাতন চক্রবর্তী যৌথভাবে তাহেরপুর বাজারে অভিযান চালান।

এসপি ইফতেখায়ের আলম বলেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য ঠিক রাখতে প্রশাসনের পক্ষ থেকে নিয়মিত মনিটরিং করা হচ্ছে। অসাধু উদ্দেশ্যে তেল মজুত করা হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে অভিযান চালানো হয় তাহেরপুর বাজারের দুটি গোডাউনে।

এ সময় শহিদুল ইসলাম ওরুফে স্বপন সাজির গোডাউন থেকে ১০০ ড্রাম (২০ হাজার ৪০০ লিটার) সয়াবিন তেল এবং ৫ ড্রাম (১ হাজার ২০ লিটার) সরিষার তেল জব্দ করা হয়েছে।

এ ছাড়া তার ভাই রফিকুল ইসলাম সাজির গোডাউন থেকে ৩২ ড্রাম (৬ হাজার ৫২৮ লিটার) সয়াবিন তেল জব্দ করা হয়েছে। অবৈধভাবে ভোজ্য তেল মজুত রাখার অপরাধে মিলমালিক শহিদুল ইসলাম ওরুফে স্বপন সাজিকে আটক করা হয়েছে।

আটক শহিদুল ইসলাম ওরুফে স্বপন সাজিকে মঙ্গলবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। জব্দ করা তেল বাগমারা থানায় পুলিশ হেফাজতে রাখা হয়েছে।