আবু বাককার সুজন, বাগমারা প্রতিনিধি : বাগমারায় পুলিশের হাতে আটক আউচপাড়া ইউপির চেয়ারম্যান ডি.এম শাফিকুল ইসলাম শাফি বুধবার সন্ধ্যায় আদালত থেকে জামিন লাভ করেছেন। আদালতের বিজ্ঞ বিচারক তার জামিন মঞ্জুর করলে সন্ধ্যায় তিনি জামিনে মুক্ত হন এবং এ সময় ইউনিয়নের সাধারণ জনগণ তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

জানা গেছে, বিষ্ণপুর গ্রামের সামশুল আলম নামে এক কৃষকের জমিতে ইউপি চেয়ারম্যান ডি.এম শাফিকুল ইসলাম শাফি তার ইটভাটার জন্য মাটি রাখেন।

এ নিয়ে রোববার কথা কাটাকাটির এক পর্যায়ে ওই কৃষক চেয়ারম্যান ডি.এম শাফির কপালে নিড়ানি দিয়ে আঘাত করে। এর জের ধরে চেয়ারম্যানের লোকজন ওই কৃষককে মারধর করে। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান হয়।

এই ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় ভবানীগঞ্জ বাজার থেকে ইউপি চেয়ারম্যান ডি.এম শাফিকে পুলিশ গ্রেফতার করে থানায় নিয়ে যায়। এরপর রাতে এই ওই কৃষকের ছেলে নাজমুল হাসান বাদী হয়ে থানায় ইউপি চেয়ারম্যান ডি.এম শাফিসহ ৩ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ৩-৪ জনের বিরুদ্ধে থানায় একটি মামলা করেন।

ওই মামলায় ইউপি চেয়ারম্যান ডি.এম শাফিকে পুলিশ গ্রেফতার দেখিয়ে বুধবার জেলহাজতে প্রেরণ করে। এরপর আদালতে ইউপি চেয়ারম্যান ডি.এম শাফির জামিন চেয়ে আবেদন করলে আদালতের বিজ্ঞ বিচারক তার জামিন মঞ্জুর করেন এবং সন্ধ্যায় তিনি মুক্ত হন। এ সময় কারা গেটের সামনে ইউনিয়নের সাধারণ জনগণ ইউপি চেয়ারম্যান ডি.এম শাফিকে ফুলেল শুভেচ্ছা জানান।