আবু বাককার সুজন, বাগমারা (রাজশাহী) : বাগমারায় সদ্য যোগদানকৃত ইউএনও সাঈদা খানমের সাথে দলীয় নেতা কর্মীদের সঙ্গে নিয়ে সৌজন্য সাক্ষাৎ করে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করে মতবিনিময় করেছেন তাহেরপুরের পৌর মেয়র ও পৌর আ’লীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মাহমাদুল হাসান, একাডেমিক সুপারভাইজার ড. মুহাম্মদ আব্দুল মুমীত, জেলা আ.লীগের শ্রম বিষয়ক সম্পাদক প্রভাষক মাহবুবুর রহমান, উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জিয়া উদ্দিন টিপু, পৌর কাউন্সিলর এরশাদ আলী, ভবানীগঞ্জ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি নাদিরুজ্জামান মিলন ও সাবেক সম্পাদক আব্দুল মজিদসহ ছাত্রলীগ ও যুবলীগ নেতৃবৃন্দ। এরপর স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন নবাগত ইউএনও সাঈদা খানম।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থার উপজেলা সভাপতি এবং দৈনিক যুগান্তর, সোনালী সংবাদ ও খোলাবার্তা টুয়েন্টিফোর ডটকম এর প্রতিনিধি আবু বাককার সুজন, বাগমারা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, ইত্তেফাক প্রতিনিধি মাহফুজুর রহমান প্রিন্স ও উত্তরা প্রতিদিনের প্রতিনিধি আব্দুল মতিন প্রমূখ।