ইমপ্রেস টেলিফিল্মের নতুন ছবি    

মুক্তি পেতে যাচ্ছে মেঘলা মুক্তা অভিনীত ইমপ্রেস টেলিফিল্মের নতুন ছবি ‘পায়ের ছাপ’। ছবিটি পরিচালনা করেছেন সাইফুল ইসলাম মাননু। এর আগে তেলেগু সিনেমায় অভিনয় করে আলোচিত হয়েছিলেন তিনি।

ছবিটির মুক্তি উপলক্ষে চ্যানেল আই ভবনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল ২২ ডিসেম্বর দুপুরে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইমপ্রেস টেলিফিল্ম লি., চ্যানেল আই’র ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর ও ছবির নায়িকা মেঘলা মিজান মুক্তা।

এ সময় উপস্থিত ছিলেন দীপা খন্দকার, ফয়াদ নাসের বাবুসহ ছবির কলাকুশলীরা। অনুষ্ঠানে জানানো হয় দেশের প্রায় ১৭টি হলে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। এটি ইমপ্রেস টেলিফিল্মের ১৫০তম প্রযোজনা।

মেঘলা মুক্তা ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন দীপান্বিতা মার্টিন, প্রাণ রায়, দীপা খন্দকার, শিল্পী সরকার অপু, করভী মিজান, নরেশ ভূঁইয়া প্রমুখ।

‘পায়ের ছাপ’ সিনেমার কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন সাইফুল ইসলাম মাননু নিজে। সংগীত পরিচালনা করেছেন ফুয়াদ নাসের বাবু ও শওকত আলী ইমন। এই সিনেমার দুটি গানে কণ্ঠ দিয়েছেন ঝিলিক ও আতিয়া আনিশা। এটি দীপা খন্দকার অভিনীত দ্বিতীয় সিনেমা।

অনুষ্ঠানে মেঘলা মুক্তা বলেন, ‘বাংলাদেশের সিনেমায় প্রথমবারের মতো নায়িকা হিসেবে আমি কাজ করেছি। একজন নারীর সংগ্রাম নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি। সাধারণ ঘরের একজন নারী স্বপ্ন দেখতে ভয় পান। সেই ভয়কে জয় করে স্বপ্ন বাস্তবায়ন ও পুরুষ শাসিত সমাজে নারীর এগিয়ে যাওয়ার গল্প এটি।’ – বিজ্ঞপ্তি