খোলাবার্তা২৪ ডেস্ক : প্রচন্ড ঠান্ডায় হ্রদের পানি জমে বরফ হয়ে গিয়েছিল। হ্রদের উপরে জমা সেই বরফের উপর দিয়ে হাঁটছিলেন এক মহিলা-সহ তিন জন। তাঁরা যখন হ্রদের প্রায় মাঝখানে, পায়ের চাপে আচমকাই বরফের আস্তরণ ভেঙে যায়। আর সেখানেই তিনজনই হ্রদের পানিতে ডুবে যান। ঘটনাটি ঘটেছে গত ২৬ ডিসেম্বর আমেরিকার অ্যারিজোনায়।

পুলিশ সূত্রে খবর, মৃতেরা হলেন- নারায়ণ মুদ্দানা (৪৯), হরিতা মুদ্দানা এবং গোকুল মেডিসেটি (৪৭)। তিনজনই অ্যারিজোনার চান্দলের বাসিন্দা। তিনজনই ইন্দো-আমেরিকান। কোকোনিনো কাউন্টি শেরিফের অফিস থেকে মঙ্গলবার এ প্রসঙ্গে এক বিবৃতি দেয়া হয়েছে।

পুলিশ জানিয়েছে, ওই তিনজন উডস ক্যানিয়ন হ্রদে ঘুরতে গিয়েছিলেন। এই হ্রদটি পর্যটকদের কাছে খুবই জনপ্রিয়। প্রচন্ড ঠান্ডায় সেই হ্রদের পানি জমে গিয়েছিল। নারায়ণরা জমে যাওয়ার বরফের উপর দিয়ে হাঁটা শুরু করেন। কিছু দূর এগোতেই বরফের আস্তরণ ভেঙে যায়। তিনজনই হ্রদের পানিতে পড়ে তলিয়ে যান। এক প্রত্যক্ষদর্শী বিষয়টি দেখা মাত্রই পুলিশের খবর দেন। হরিতাকে উদ্ধার করে বাঁচানোর চেষ্টা করা হয়, কিন্তু শেষরক্ষা হয়নি। বাকি দু’জনের মৃতদেহও তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয়েছে।