চরফ্যাসন প্রতিনিধি : চরফ্যাসন উপজেলায় বন্ধুর বাড়ি বেড়াতে এসে এক যুবকের মৃত্যুর খবর পাওয়া গেছে। এ ঘটনাটি ঘটে চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নের ২ নং ওয়ার্ড উত্তর চরমানিকা গ্রামে।

জানা যায়, নিহত রমজান (২৪) গাইবান্ধা জেলার জামালপুর উপজেলার সোদুল্লাহপুর গ্রামের মৃত শফিকুল ইসলাম এর দ্বিতীয় পুত্র সন্তান। সন্তানের মৃত্যুতে মা মোসা. লাতিফা বাকরুদ্ধ। মৃত্যুর খবর সোদুল্লাহপুর ছড়িয়ে পরলে ওই এলাকায় নেমে এসে শোকের ছায়া।

পুলিশ ও নিহতের পরিবারের সূত্রে জানা যায়, প্রায় এক বছর আগ থেকেই ভোলার চরফ্যাসন উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের হারুন পাটোয়ারীর পুত্র মো. রহমান (২৭) এর সাথে ঢাকায় বাসাবাড়ির আসবাবপত্র আনা-নেওয়ার একসাথে কাজ করার সুবাদে পরিচয় হয় রমজানের। সম্পর্ক হলে পরবর্তীতে রহমান তার চরমানিকা এলাকায় বেড়াতে নিয়ে আসেন রমজানকে এবং তার ধর্মের ছোট ভাই বলে পরিচয় করিয়ে দেয় রমজানকে এলাকায়। এর সুবাদে তাদের দু’জনের মধ্যে ভাল সম্পর্ক হয়।

দেড় মাস আগে বন্ধুর বাড়ী বেড়াতে আসে রমজান। পরে রমজান চরমানিকা ২ নং ওয়ার্ড মোঃ রহমানের বাড়িতে তার বাবা হারুন পাটোয়ারীর সাথে নদীতে মাছ শিকার করতো। হটাৎ ১৩ জানুয়ারী বৃহস্পতিবার রাত ৩টায় বন্ধু রহমানের বাড়িতে অসুস্থবোধ করেন রমজান।

অবস্থা অবনতি দেখে ওইদিন ভোর রাতেই রমজানকে তার বন্ধু রহমান স্থানীয় চরকচ্ছপিয়া গণস্বাস্থ্য কেন্দ্র নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রমজানকে মৃত ঘোষণা করেন। দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাখাওয়াত হোসেন জানান, রমজান নামে এক যুবকের মৃত্যু হয়েছে বলে জানা গেছ।

তার পরিবারকে ঢাকা থেকে আসতে বলা হয়েছে, নিহতের প্রতি পরিবারের আপত্তি থাকলে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। পরবর্তীতে আইনি গতব্যবস্থা নেয়া হবে।