এম এম হারুন আল রশীদ হীরা, নওগাঁ : নওগাঁর বদলগাছীতে ৮ বছরের শিশু নাতনীকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী এক দাদার বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত আতাহার আলী (৫৫) নামে একজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃত আতাহার আলী বদলগাছীর মিঠাপুর ইউনিয়নের পূর্ব খাদাইল গ্রামের মৃত মেহেরজানের ছেলে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, গত ১৮ জুন শনিবার দুপুরে বদলগাছী উপজেলার মিঠাপূর ইউপির পূর্ব খাদাইল গ্রামের ভুক্তভোগী ঐ শিশুটির বাড়িতে কেউ না থাকার সুযোগে প্রতিবেশী সম্পর্কে দাদা আতাহার আলী খাবার ও টাকা পয়সার প্রলোভন দেখিয়ে শিশুটিকে পার্শবর্তী শরিফুলের পাটক্ষেতে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। সন্ধ্যায় শিশুটির মা বাড়িতে আসলে শিশুটির প্রস্রাব করতে সমস্যা হলে মা শিশুকে ঔষধ খাওয়ায়। এতে ভালো না হলে তার মা সন্দেহবশত শিশুকে এ বিষয়ে জিজ্ঞেস করেন। ভুক্তভোগী ঐ শিশু তখন বলে, আতাহার দাদা আমাকে পাট ক্ষেতে নিয়ে গিয়ে কোলে করে এমনটা করেছে।

এ ঘটনায় বাদি হয়ে শিশুটির মা ১৯শে জুন রাতে থানায় লিখিত অভিযোগ করলে থানা পুলিশ রাতেই ধর্ষককে আটক করে থানায় নিয়ে আসে। এ ব‍্যাপারে সোমবার দুপুরে থানায় একটি ধর্ষণ মামলা করা হয়েছে।

বদলগাছী থানার (তদন্ত) ওসি রায়হান হোসেন সত‍্যতা ঘটনার সতত্য স্বীকার করে বলেন, এ ব‍্যপারে ধর্ষণ মামলা হয়েছে। শিশুটিকে ডাক্তারি পরীক্ষা নিরীক্ষার জন‍্য নওগাঁ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত আসামিকে সোমবার নওগাঁ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।