মিজানুর রহমান মিজান, রংপুর অফিস : রংপুরের বদরগঞ্জ উপজেলায় শ্যালো মেশিনচালিত নসিমনের চাপায় পরে আব্দুল জলিল (৬০) নামে একজনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুপুরের দিকে উপজেলা লোহানীপাড়া ইউনিয়নের সাহেবগঞ্জ বাজারে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল জলিল সাহেবগঞ্জ এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

স্থানীয়ভাবে জানা যায়, আব্দুল জলিল সাহেবগঞ্জের মৃত সরু মিয়ার ছেলে। এ ঘটনায় নসিমন চালককে স্থানীয় লোকজন আটক কড়ে, পড়ে বদরগঞ্জ থানায় খবর দিলে ঘটনাস্থলে পুলিশ পৌঁছায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মৃত আব্দুল জলিল তার নিজ বাড়ি থেকে সাহেবগঞ্জ বাজারে তার নিজের হোটেল ব্যবসা প্রতিষ্ঠান খোলার জন্য যাচ্ছিলেন। ফুলবাড়ি থেকে আসা শ্যালো মেশিন চালিত নছিমনটি মিঠাপুকুরে গরু আনার জন্য যাচ্ছিলেন। নসিমনের চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশ দিয়ে যাওয়া আব্দুল জলিল কে চাপা দেয়। ঘটনাস্থলেই আব্দুল জলিল রক্তাক্ত ও গুরুতর মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

সাহেবগঞ্জের সড়ক দুর্ঘটনায় লোহানীপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ডলু শাহ নিশ্চিত করে বলেন,বদরগঞ্জ রোডে প্রশিক্ষণ ছাড়াই এসব গাড়ি চালকের বেপরোয়াভাবে চলাচলের কারনে প্রতিনিয়ত এ ধরনের অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা ঘটে চলছে। তিনি যতদ্রুত সম্বভ এই বেপরোয়া গতির অনুমোদন বিহিন টমটম ও নচিমন বন্ধের দাবি জানান।

বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান জানান, লোহানীপাড়া সাহেবগঞ্জ বাজারে সড়ক দুর্ঘটনায় আব্দুল জলিল নামে একজনের মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।