ফাইল ছবি

শেখ মোহাম্মদ আলী, সুন্দরবন অঞ্চল প্রতিনিধি : বঙ্গোপসাগরে ট্রলার ডুবে দুই জেলে নিখোঁজ হয়েছে। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে সুন্দরবনের কচিখালীর অদূরে পক্ষিদিয়া এলাকায় সাগরে এ ট্রলার ডুবির ঘটনা ঘটে বলে জানা গেছে। কোস্ট গার্ড জেলেদের উদ্ধারে অভিযান চালাচ্ছে।

ট্রলার ডুবিতে নিখোঁজ জেলেরা হচ্ছে বরগুনার পাথরঘাটার পদ্মা গ্রামের রহিম মুন্সির পুত্র ইউসুফ (২০) এবং আমিন হোসেনের পুত্র বায়েজিদ (২৫)।

নিখোঁজ জেলে বায়েজিদের পিতা আমিন হোসেন শুক্রবার বিকেলে মোবাইল ফোনে বলেন, বৃহস্পতিবার দিবাগত (৫ জানুয়ারি) গভীর রাতে তার পুত্র ও অপর জেলে ইউসুফ সাগরে মাছ ধরে পক্ষিদিয়া চরের কাছে সাগরে ট্রলার নোঙর করে ঘুমিয়ে পড়ে।

রাতের আঁধারে একটি বড় ফিশিংবোট নোঙর করে থাকা ট্রলারটিকে আঘাত করে চলে যায়। বোটের আঘাতে ট্রলারটি ডুবে যায়। এ সময় ঐ জেলেরা ককশীট ধরে ভাসতে থাকে এক পর্যায়ে সাথে থাকা মোবাইল ফোনে বাড়িতে কল দিয়ে ট্রলার ডুবে সাগরে পড়ে যাওয়ার খবর জানিয়ে তাদের উদ্ধারের আকুতি জানায় এবং এরপরে আর তাদের কোন খোঁজ পাওয়া যায়নি বলে আমিন হোসেন জানিয়েছেন।

বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোনের কচিখালী কন্টিনজেন্ট এর পেটি অফিসার মোঃ আসাদুজ্জামান শুক্রবার সন্ধ্যায় মোবাইল ফোনে বলেন, সাগরে ট্রলার ডুবে জেলে নিখোঁজের খবর পাওয়া গেছে। নিখোঁজ জেলেদের উদ্ধারে কচিখালী কন্টিনজেন্ট কোস্ট গার্ডের সদস্যরা শুক্রবার দুপুর থেকে সাগরে অভিযান শুরু করেছে।