এম মাঈন উদ্দিন, মিরসরাই (চট্টগ্রাম) : চট্টগ্রামের মিরসরাই ইকোনোমিক জোন (বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর) সড়কের মঘাদিয়া ইউনিয়নের সারেং পাড়া এলাকায় ব্রিজের সাথে সড়কের মাঝখানে একটি গর্তের সৃষ্টি হয়েছে। ওই সড়কে চলাচলকারীদের জন্য খুবই ঝুঁকিপূর্ণ। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এই বিষয়ে দ্রুত ব্যবস্থা না নিলে বড় ধরনের দুর্ঘটনার আশংকা রয়েছে বলে জানিয়েছেন এলাকাবাসী।

মঙ্গলবার মঘাদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ নম্বর ওয়ার্ড থেকে ইউপি সদস্য পদপ্রার্থী মো. ওমর ফারুক সড়কে গর্ত দেখে সেখানে একটি সতর্কচিহৃ লাগিয়ে দেন।

মো. ওমর ফারুক বলেন, সকালে আমি যাচ্ছিলাম নির্বাচনী পরামর্শ করতে শরিয়ত পাড়ার এলাকায়। বাইক থেকে চোখ পড়ে বড়তাকিয়া টু ইকোনমিক জোন সড়কে সারেংপাড়ার পশ্চিমে ব্রিজের সাথে সড়কের মাঝখানে একটি গর্ত। বাইক থেকে নেমে প্রথমে গর্তে একটা গাছের ডাল পুঁতে দিলাম। পরে রাতে গাড়ি চলাচলের সুবিধার্থে একটি কাঠে গায়ের সাদা রঙ্গের গেঞ্জি খুলে সতর্কচিহ্ন হিসেবে লাগিয়ে দিলাম।

তিনি আরো বলেন, এটি দ্রুত মেরামত করা না গেলে যে কোন সময় বড় ধরনের দূর্ঘটনা ঘটতে পারে। তাই আমি কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি, যাতে দ্রুত মেরামত করে সড়কে যান চলাচলের উপযোগী করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাস্টার বলেন, ইতোপূর্বে এ বিষয়ে বেজাকে অবহিত করা হয়েছে। যেহেতু সড়কটি বেজার অধিনে। তারা দ্রুত মেরামতের কথা জানিয়েছেন।