বগুড়া অফিস : সুস্থ্য ধারার সাংস্কৃতিক কর্মীদের পরিবারের সদস্যদের নিয়ে “বগুড়া শিল্পী পরিবার” নামে নতুন একটি সংগঠন যাত্রা শুরু করেছে। সুস্থ্য ধারার সাংস্কৃতিক কর্মীদের মানোন্নয়ন, শারীরিক ও মানসিক বিকাশ এবং আন্ত:পরিবার সম্পর্ক উন্নয়নে কাজ করবে। শুক্রবার রাতে শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে এ সংগঠনের যাত্রা শুরু হয়। অনুষ্ঠানে ২৬টি পরিবারের ৩২জন শিশু ও কিশোর শিল্পীকে সম্মাননা প্রদান করা হয়।

মা-বাবারা নিজেরাই সন্তানদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন। ইসলামী সংগীত এবং কবিতা আবৃত্তির মধ্যদিয়ে প্রায় তিন ঘন্টাব্যাপী অনুষ্ঠান শেষে নৈশভোজের আয়োজন করা হয়।

এর আগে সাংবাদিক মোস্তফা মোঘল কে আহবায়ক এবং সাংস্কৃতিক সংগঠক ইমাম রায়হান কে সদস্য সচিব করে “বগুড়া শিল্পী পরিবার” এর ২১ সদস্যের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।

পূর্ণাঙ্গ আহবায়ক কমিটি হলো- আহবায়ক- মোস্তফা মোঘল, যুগ্ম-আহবায়ক- সানোয়ার হোসেন, আব্দুল মতিন, আব্দুল মোমিন ও সিরাজুল ইসলাম, সদস্য সচিব ইমাম রায়হান, সদস্য- আব্দুল হান্নান, সৈয়দ সোহেল আহম্মেদ লিটন, ইকবাল হোসেন, শেখ মাহমুদুন্নবী শামীম, মাছুদুর রহমান (মহান), খলিলুর রহমান সরকার, ক্বারী আব্দুল্লাহ আল মামুন, শামীম আহম্মেদ, মেহেদী হাসান খন্দকার, রাকিব আহম্মেদ রিপন, নূর নবী, সাইফুল ইসলাম, সাব্বির আহম্মেদ শামীম, উম্মে নফিছা ও রাকিবা আক্তার।