বগুড়া অফিস : বগুড়া পৌরসভার ২১ টি ওয়ার্ডের ৪২০টি পরিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার পেয়েছেন। শনিবার সকাল ১১টায় বগুড়া শহরের আলতাফুন্নেসা খেলার মাঠে জেলা প্রশাসক ও পৌর মেয়র উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

জেলা প্রশাসন সুত্রে জানা যায়, কোভিড-১৯ এর বিস্তার রোধকল্পে সার্বিক চলাচলে বিধি-নিষেধ আরোপ করায় ৪২০ জন ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার প্রদান করা হয়।

বগুড়া পৌর এলাকার প্রতিটি ওয়ার্ডের করোনায় ক্ষতিগ্রস্থ ২০টি করে মোট ৪২০টি পরিবারের মাঝে এ উপহার বিতরণ করা হয়। প্রতিটি উপহারের প্যাকেটে ছিল চাল ৬ কেজি, মসুর ডাল ৫০০ গ্রাম, সয়াবিন তেল ৫০০ মিলিলিটার, চিনি ৫০০ গ্রাম, লবণ ৫০০ গ্রাম, ডেটল সাবান ১টা, সেমাই ২০০ গ্রাম, ছোলাবুট ৫০০ গ্রাম।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরণকালে জেলা প্রশাসক জিয়াউল হক বলেন, প্রধানমন্ত্রী করোনায় ক্ষতিগ্রস্থ মানুষের জন্য উপহার পাঠিয়েছেন। আপনারা ভয়াল করোনা থেকে বাঁচতে অবশ্যই স্বাস্থ্য বিধি মেনে চলবেন।

এ সময় জেলার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা প্রমুখ উপস্থিত ছিলেন।

এ ছাড়া গতকাল শুক্রবার রাতে জাতীয় হটলাইন ৩৩৩ এ কল প্রাপ্ত হয়ে করোনায় ক্ষতিগ্রস্থ জেলা প্রশাসনের মাধ্যমে ২৯টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হয়েছে। প্রকাশ্যে যারা ত্রাণ নিতে পারবেন না এমন পরিবারগুলোর মাঝে গভীর রাতে এই উপহার সামগ্রী পৌছে দেয়া হয়েছে বলে জেলা প্রশাসন সূত্রে জানা গেছে।