বগুড়া অফিস : বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের তলবী সভা ডেকেছে সাধারন শ্রমিকরা। আগামী ৭ অক্টোবর সকাল ১০টায় সংগঠনের ষ্টেশন রোডস্থ প্রধান কার্যালয়ের সামনে এ সভা ডাকা হয়েছে।

সংগঠনের অবৈধ কমিটির নেতৃবৃন্দ শহরের চারমাথা ভবের বাজার ট্রাক টার্মিনালে সাধারন শ্রমিকদের দাবী উপেক্ষা করে যে সাধারন সভা আহবান করেছে সেখানে না গিয়ে তলবী সভা সফল করার আহবান জানানো হয়েছে।

সোমবার দুপুরে বগুড়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তলবী সভার ঘোষনা দেন সাবেক সভাপতি কামরুল আলম বাজু স্মৃতি সংসদের নেতৃবৃন্দ। সংগঠনের সভাপতি সামছুজ্জামান সামছু সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দেন।

এতে বলা হয়, বর্তমান নেতৃবৃন্দ নীলনকশা বাস্তবায়নের জন্য নির্বাহী কমিটির অধিকাংশ সদস্য ও সাধারন সদস্যদের দাবী ও মতামত উপক্ষো করে চারমাথা ভবের বাজার ট্রাক টার্নিমালে সাধারন সভা ডেকেছে। এ সভায় কোন নির্বাচন না দিয়ে নতুন কমিটি গঠনের পাঁয়তারা চলছে।

তাই বাজু স্মৃতি সংসদ শহরের চারমাথা এলাকার পরিবর্তে শহরের জিলা স্কুল সহ চারটি স্থানে সাধারন সভার দাবী জানায়।

বিষয়টি জেলা প্রশাসন ও জেলা পুলিশকে জানানো হলেও কোন প্রতিকার পাওয়া যায়নি। তাই সাধারন শ্রমিকরা বাধ্য হয়ে তলবী সভা ডেকেছে।

এ ব্যাপারে প্রশাসনের সহযোগিতা কামনা করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সাধারন সম্পাদক শহীদুল ইসলাম খোকন, প্রধান উপদেষ্টা মোশারফ হোসেন স্বপন, জাহিদুল ইসলাম প্রমুখ।